আজ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ ইং

ঝালকাঠিতে জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আ.লীগের পনির

ইমাম হোসেন, ঝালকাঠি প্রতিনিধি :

আসন্ন জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে খান সাইফুল্লাহ পনির দলীয় নমিনেশন পাওয়ায় জেলা শহরসহ তৃনমূলে আওয়ামীলীগ ও তার অংগ সংগঠনের নেতৃবৃন্দের মাঝে পনির সমর্থকরা মিষ্টি বিতরন করেন।

গতকাল ১০ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যায় ১৪দলের সমন্বয়ক ঝালকাঠি-২ আসনের এমপি ও সাবেক খাদ্য মন্ত্রী আলহাজ্ব আমির হোসেন আমুর পক্ষ থেকে আসন্ন জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে খান সাইফুল্লাহ পনিরকে দলীয় নমিনেশন দেয়ার সংবাদে জেলা শহর থেকে ইউনিয়ন পর্যায়ে মিষ্টি খাওয়ার উৎসবে পরিনত হয়।

এ সময় আওয়ামীলীগের তৃনমূলের নেতা কর্মীরা বলেন, দক্ষিন বাংলার প্রান পুরুষ জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু ভাই যেমন একজন কর্মী বান্ধব যোগ্য নেতা ঠিক তেমনি ঝালকাঠিতে জেলা পরিষদ নির্বাচনে খান সাইফুল্লাহ পনির ভাইয়ের মত কর্মীবান্ধব একজন যোগ্য নেতাকেই দলীয় নমিনেশন দেয়ায় আমরা তার নিকট কৃতজ্ঞ।

ঝালকাঠি জেলা পরিষদ নির্বাচনে জেলা চেয়ারম্যান পদে যারা দলীয় নমিনেশন প্রত্যাশী ছিলেন তারা হলেন সরদার মোঃ শাহ আলম, আলহাজ্ব খান সাইফুল্লাহ পনির, এ্যাড. জিকে মোস্তাফিজুর রহমান, খান আরিফুর রহমান, মোঃ সালাহ্উদ্দিন আহম্মেদ সালেক, মো. ফায়জুর রব আজাদ।

তফসিল ঘোষণা অনুযায়ী-মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ১৫ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাই ১৮ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাইয়ের বিরুদ্ধে আপিল দায়েরের সময় ১৯ থেকে ২১ সেপ্টেম্বর, আপিল নিষ্পত্তি ২২ থেকে ২৪ সেপ্টেম্বর, প্রার্থীরা প্রত্যাহারের শেষ সময় ২৫ সেপ্টেম্বর। প্রতীক বরাদ্দ ২৬ সেপ্টেম্বর। আর ভোটগ্রহণ ১৭ অক্টোবর।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ